Sunday 25 April 2010

SHUHIL ER MA'R LONG CHODON STORY PART:04

3 comments
Dujone ulongo hoye dourachi..kothay jani na sudhu jani ei elakay thaka jabe na.....

Sondhe hoye esheche....charidik ondhokar....onekkhon por dure alo dekhlam...bujhlam..kono gram ba localoity ache...

Ma kee bollam-ma ei obosthay...localityr modhye jete apotti ache...

Ma tokhon klanto...tai sommoti janay...

Amra sigroi oi gramer kache pouchai....khub boro gram noy...besh kichu matir bari...lal matir poth....amra ekta matir kure ghor dekhlam..bhetore manusher golar ayoaj pelam...ami ma ke dar koriye..egiye giye dorjaye knock korlam...

Dorja khullo...ek mohila...boyosh maer boyoshi..sudhu ekta saree jorano(gramer dike erom hoy)...mai jora besh boro..(maer moto ottadik boro na holeo)...pet unmukto....pith obdi unmukto chul..amay dekhe besh aschorjo..lojjit..(ami tar samne naked dariye amar 7 inchi bara jhuliye)

-ki chai..ke apni

-ami khub bipode porechi didi..apni ektu sahajjo korte paren ajke rater moto jodi thakte den..

-na go ossob hoibe na...togo chini na..

-bipode pore asha amar ma ar ami...kichu bodmash loke der theke beche paliyechi...

-tomar ma...koitha se..

Ami ma ke daki...ma eshe daray..ma puro ulongo balll bhora gud e rosh rosh sukiye...jhulonto bishal dudh...jar upor dakat der fela maal sukiye ache...

Mohila make dekhe bujhlo..take dhorshon kora hoyeche....tobu tar choke maer dudh jora ar tar baal bhora gud dekhe ekta lov dekhte pelam...tar chok jeno bisshoy e thikre beroche....

-ohho tomake mone hoy bodmasher dol...khub kothor koira chudeche..ta sorir bote tomar...ta bon..amar bari te to aro ekjon thake amar swami...ta se to ekhono bazar theke fereni..ta se bod hoy apotti koribe na..aso tahole..

Amra ghore dhuklam..ekta ghor khatiya pata pashe chuli te ranna boshano...bari tar pashe choto goshol khana.....khorer chauni..ar electricity ache....ekta bulb..ekta tabile fan(onek purono)...

Mohila-amar nam laxmi..apner

Ma- mar nam bina...ta laxmi ami ki emon bhabe dudh jhuliye ghurbo mane ekta saree jodi pai..

Laxmi- are seto nishchoi...emon bishal dudh jhuliye ghora sotti osombhob...ei nin amar ekta saree ar amar dike takiye - bhai tumi ei nao amar swamir ekta pajama....

Ma saree ta gae joriye nilo...amio pajama ta pore nilam...

Tarpor laxmi ranar agun niviye amader sathe golpo korte boshlo..ki hoyeche,ki vabe,maer dudher katha...babar kotha..sob...kichu porei se amader ekhane ashar por theke ja ja hoyeche sob jene gelo...

Ma- apner swami ekhono elo na?

Laxmi- prothomoto apni noy tumi...ar o ei ashbe kiuntu ami vabchi o jokhon tomay dekhbe o ki react korbe...ami oke jani o boro dudh khub bhalobase..amar grame amar dudh sobche boro chilo...kintu tomar ja dukhana dudher jar jhuliya rekhecho..tate or reaction ki hobe..

Ami- ta apner swamir valo chok bolte hobe sotti apner dudh jora besh boro..tobe amar pochondo hoyeche apner pod..osadharon..ki bollo ma..

Ma- ta thik laxmi tomar pod jora amar theke bettar mangshol..ekdom bara dhokanor jono...

Sobai heshe uthi....
Emon somoy dorjay knock hoy....

Laxmi uthe gelo dorja khulte...dorja khultei..ekta ayoaj kane elo..dorjar opar e

- Dorja khulte eto deri..

Laxmi-are barite lok esheche tai ektu........

Abar kake tui doira anli bolto...rastar ja ke take anish keno..?!!
Laxmi-are ek ma ar chele boro bipod e pore aj rater jonyyo esheche...ar tumi amar dudh jora niye je eto gorbo korte ..tumi ekbar jodi ei mohilar dudh dekho jeno dudher khoni...jibone eto boro dekhoni..vetore age esho to...

Ghore je dhuklo tar boyosh 50 er kachei ba beshi..sokto cehara...mish mishe kalo....purono shirt ar pajama pora hathe huto bag...

Ami ar ma uthe darai..laxmi bole ei amar swami raghu...

Raghu bag duto laxmir hathe diye nomoshkar korlo prothome amake tar por ma er dike takiye....tarpor soja ma er ordhonogno sudhu saree diye dhaka bishal dudh er dike takay bishyo er sathe...jeno duto danob dekheche...

Ma ektu lojja pelo...

Ragu-ami jai ektu dathmukh dhuye ashi tarpor koitha bolbo na hoy...

Ami-ha ha apni sobe firechen ektu jiriye nin...ar amar nam suhil ar eni amar ma bina...

Raghu ma er dike takalo..ar jiv ta chete nilo...amio khub excited karon laxmir pod jora amar darun pochondo hoyeche ar seta chudte ami ja kichu korte raji..

Laxmi ami ar ma golpo korchi..raghu gosholkhana theke firlo...seta barir baire...khali ga..sutham ceharay...ekta dhuti sudhu... Se eshe ma er pashe boshlo...ma ar raghu ekta khatiyae ar ami laxmi matite boshe achi...

Golpoer modheyi...kothay thaki..ki kori ekhono porjonto obhigotta emon ki ma er ekhane ashar por chodar golpo porjonto ami boledilam..

Ma ete ektu lojja pelo ta bojhai jae kintu je sobchey beshi...uttejito ebong bishforitto ma er dudher akar jene se ke bujhtei paro..

Raghu ebar ma ke jigyasha kore...na binu di apner dudh er size ki rukom..

Ma-beshi na oi 48 dd..

Raghu 48 mane to bishal..kintu dd ta ki...laxmir to 40..

Ma- laxmir 40 d..ja khub boroi ar dd mane duto 40 d..

Raghu-ha uri baba bolen ki..eto boro mai hoy naki...ta toiri kora na jonmothekei..

Ma-na na toiri kora noy...

Laxmi-bina tomar dudh eto boro ki kore holo..mane sombhov naki..

Ma-ki kori laxmi ja ache tai ache...ta dekhbe naki..

Raghu-ha ha nishchoi..ta ami hath diya dekhbo didi..

Ma- dekho na..ta laxmi tomakeo kintu dekhate hobe..amar chele ta dekhte chay..

Laxmi-se to or chok onekkhon koia dicchee

Raghu ebar ma er sareer achol soriye ditei..jhulonto saree te dhaka dudher danob duto fete beriye elo..ragho kore uthlo...laxmi bollo hai daiya...ar ami bujhtei paro...

Raghu halkaa kore ba diker jhulonto danob take hater talu te rekhe ektu tule dekhlo- bina di ki bhari go egulo...kintu khubi soft jeno kadar taal..
Laxmi-bina ki kore lukiye rekhechile etake bole uthe eshe ekta dudh tipe dhorlo..

Ami ei sujog e chilam...laxmi maer dudh jora chepe dhoe chilo..bend hoye amar samne pod jora rekhe..ami soja pechone boshe porlam...tar por soja laxmir saree pod er upor e tule dilam...uff ki pod jora...mangshol...chorbi jukto brihot ar ball e bhora gud...ami sojachepe dhorlam..pod jora..

Laxmi ektu shock holeo..bujhlo..ma er dike takiye bollo tomar cheler dekhchi tor soy na ta raghur o soy na...

Raghu er modhey ekta dudh niye dolai molai kamra kamri..chosa..suru kore diyeche..

Ami mukh jora chepe di dui poder majhe jib diye chattt te thaki poder futo...

E dike raghu ar laxmi ma er duto dudh niye chushte legeche...ar ma raghur bara ta bar kore rograche...

Laxmi ebar ma er dudh chere ghure daralo..amar dike takie bollo ta babu...kapor chopor ta kholo tomar bara khani ektu kheye dekhi...

Ami daralam...ek tane poroner raghur barmuda ta khule felam..amar 8 inchir thathano bara ta ke dondao man kore...

Laxmi tumio sarita chere felo..bole achol dhore ek tan marlam....ek tane konorokom e gaye jorano sarita unmukto holo ar duto nitol badami boro dudh jora ke jhuliye rekhe...

Edike raghu pagol er moto...ma er e dudh o dudh e kamrache....jeno pagol hoye geche....

Ma-raghu ashte....tomar to tor soiche na....

Raghu-ebar santo hoy.....uthe daray..ki korum bina di ami pagol hoye gechi eto boro mai dekhe..

Ma-ektu santo hoyo...nao sob kapor jama kholo....raghu pporoner dhuti ta khule fell lo..ebong bishal lomba kalo kuch kuche..pray 11 inchi lomba bara drishyaeto holo...

Ma- uff eta ki e to chude marar ostro...ami jibone eto boro dekhini..

Ami o tai dekhchilam..bollam- seriously raghu da bishal boro to tomar bara...

Ma ebar uthe daray...laxmir pashe giye er modhye ma puro ulongo hoye geche...

Ami ei sin bhulbo na duto chudal mohila ekjoner brihot pod to opor joner bishal dudh dariye ache chodon khabar jonyo..

Ami raghu ke boli-prothome amar make tumi chodo ar laxmi ke ami tar por change korbo...

Tar por raghu ma er upor hamla chalay ar ami laxmir upor..prothom e laxmi ke hathu gere boshiye diye amar bara ta tarmukhe dhukiye di..ar matha ta aghu pichu korte thaki...laxmi aram kore chushte thake..

Ar ma o raghur bara chushte thake..ebvabe choshar 5 mins er modhye ma ke raghu dar koray tar por nije nil down hoye boshe baal bhora guder fake jiv diye chat te thake..

Ami ebar laxmi ke hathu gere pod tule boshte boli tarpor hather duto angul e lala mishiye poder futo e dhukiye di..laxmi gungiye othe ami uttejito hoye aro jore dhokai..

Edike ma ke suiye raghu maer dudh jora niye domrano,mochrano,kamrano,chosha suru kore diyeche...

Maer ekta bota te eto jore kamre dey ma chechiye othe...opor dudh e achriye dey..

Ebar ami ashte ashte amar bara ta poder futoe dhokai..ki tight futo kintu ki mangshol...ami puro bara ta dhukiye pechon thekei jhulte thaka dudh jora chepe dhori tar por thap thap marte thaki..

Laxmi ghongate thake-aro jore mar re madarchod...sala chod tor bara dom e dekhi tor sokti..

Ami-chinta korish na baishya tor pod aj chire debo chude..

Edike maer dudh er sathe khelar majhe tar bishal bara ta raghu maer gud e sopeche...ar prochondo jore chudte legeche...

Ma-aro jore aro jore harami..

Raghu-chinta korish na randir bacha emon chodon debo aj je tui bohu bochor khash ni..

Ebave chodar sathe 20 mins kete gelo..ami ebar bara ta laxmir pod theke bar kore gud e chalan korlam.. Matite fele laxmir opor suye chudte laglam..bollam-tor pet e baccha debo laxmi maal guder modhye felbo...

Laxmi tokhon chodon khabar sesh simay...tai sommoti dey..ar ami muhur muho amar ghono maal tar gud e dan kori..

Edike mar gudeo raghu du du bar maal feleche tobuo bara sokto...ebar bara ta bar kore duto dudher majhe rekhe du pash diye chepe dhore dudh chudte laglo...ma o aram e jore jore chechate lage

Sigro sei dudh jorar upor ar maer mukh raghur maal e bhore jae...

Ebave ek ghonta chodar por amara palta palti kori ebar ma er gude ami bara dhokai ar raghur maal e bhora dudh chushte thaki..

Ar raghu laxmir mai chuste thake bara ta guder modhye sope diye..

Evabe chodar por rat 3 te nagad bidhosto hoye matite suye pori ulongo hoye..ma tar pashe maer dudh dhore thaka raghu laxmi ar ar tar pashe ami....

Kokhon ghumiye pori karor mone nei...jokhon uthi tokhon...surjo akashe besh opre pray 9 ta baje...

Sokal e uthe dekhi...ami tokhono ulongo..sue achi..ma raghu golpo korche...laxmi cha banachhe rannaghore...

Ami uth tei raghu bollo ki go babu..tomar ghum bhanglo...ta jao goshol ta saira asho..amar jama pant ta niye jao oi okhane rakha ache..

Ami gamcha joriye jama pant niye goshl khanar dike chole gelam..

Pray 10 mins por ghore elam..laxmi amar hathe cha er ekta var dilo...

Jone golpo korte korte cha khelam...golper majhei..cha khaoar fake..raghu ma er dudh saree r baire bar kore niye hater khela chaliye jache..

Ma- laxmi tomar swami kintu ek nomborer dudh pipashi..

Laxmi- ja bolecho didi..o dudh dekhlei..paglami kore..

Evabe sokal ta nagad laxmir deya ekta saree ar blouse ebong raghur ek pant o shirt pore raghur sathe amra hotel er dike royna dilam..kaje jabar age hotel e pouche debe raghu..

Pray ta nagad amra amader hotel er samne pouchai...dur theke dekhi baba ..onek lok,hotel er malik sob hotel samne dariye ache..sobar mukhei atonkito vab..

Ami doure gelam...baba baba dakte dakte...baba dekhte pelo amay..mukhe ekta soshtir hashi elo..

Sobai amader dekhe amader dike agiye elo..baba byatibasto hoye jigyasha korlo...ki hoyechilo toder?kothay chilish?ekta phone korish ni keno? Toder phoneo pachilam na? ......

Ami- ashte ashte sob bolchi..onek ghotona age rest ni room e cholo...

Tar por baki lokeder theke biday niye tader thank u janiye room e gelam baba ami ma o raghu......

Tar por ja ja ghoteche..sudhu ager rater chodar ghotona bade sobi bola hoy baba ke...baba sob sune besh attonkito ebong ma er upor hoya gang r_pe e chintito...

Baba songe songe raghu ke onek dhonnyobad janay..ar bag theke 500 takar note bar kore deye bole-tumi amar bou o chele ke oi rate sei obosthay asroy diyecho tar prappo eta...

Kintu raghu nite chaye na- na dada e taka hami loite parbo na...ar ami ja korechi tar mullo peye gechi..bole hashe ma er dike takiye..

Raghu chole jae...baba thik kore ajji amra kolkata fire jabo...ma o sommoti janay karon..oi dakat er dol bodla nite pare...kintu kolkata chole gele ta ra sombhov noy...

Baba hotel er malik ke phone kore garir jogar korte bollo ja amader digha niye jabe...
 
To Be Continued To Part 5...

3 comments:

Post a Comment

Popular Posts